জাতীয় শোক দিবস

কুবিতে জাতীয় শোক দিবস পালিত

কুবিতে জাতীয় শোক দিবস পালিত

কুবি প্রতিনিধিঃ যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবাষির্কী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

যশোরে জাতীয় শোক দিবস উপলক্ষে  দুঃস্থদের মাঝে বিজিবি’র খাদ্য সামগ্রী বিতরণ

যশোরে জাতীয় শোক দিবস উপলক্ষে দুঃস্থদের মাঝে বিজিবি’র খাদ্য সামগ্রী বিতরণ

যশোর প্রতিনিধি:যশোরে জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহদাৎ বার্ষিকী উপলক্ষে দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বিজিবি।

ময়মনসিংহে  দিন ব্যাপী নানা কর্মসূচীর মাধ্যমে জাতীয় শোক দিবস পালন

ময়মনসিংহে দিন ব্যাপী নানা কর্মসূচীর মাধ্যমে জাতীয় শোক দিবস পালন

ময়মনসিংহ প্রতিনিধি: দেশের অষ্টম বিভাগীয় শহর ময়মনসিংহে  স্বাধীনতার মহান স্থপতি  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী  ও জাতীয় শোক দিবস আজ রবিবার দিন ব্যাপী  নানা কর্মসুচীর মাধ্যমে পালিত হয়েছে । এবছর করোনা ভাইরাসের কারণে স্বাস্থ্যবিধি মেনে জাতীয় শোক দিবস পালন করা হয়।

শোকাবহ আগস্টের প্রথম দিন আজ

শোকাবহ আগস্টের প্রথম দিন আজ

শোকাবহ আগস্টের প্রথম দিন আজ। ১৯৭৫ সালের এ মাসেই বাঙালি হারিয়েছে হাজার বছরের শ্রেষ্ঠ সন্তান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। আগস্টের কালরাতে ঘাতকরা শুধু বঙ্গবন্ধুকেই হত্যা করেনি, তাদের হাতে একে একে প্রাণ দিয়েছেন বঙ্গবন্ধুর সহধর্মিনী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব

পাবনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত ও জাতীয় শোক দিবস পালিত

পাবনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত ও জাতীয় শোক দিবস পালিত

পাবনায় বিনস্ম্র শ্রদ্ধায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে  প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে তাঁর প্রতি শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।